আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানে কে কে থাকছে জানেন? এক নজরে দেখে নিন

শুরু হতে চলেছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএল ২০২৪। শুক্রবার (২২ মার্চ) মাঠে গড়াবে আইপিএলের প্রথম ম্যাচ। আইপিএলের আগমন নিয়ে উৎসাশিত ক্রিকেট প্রেমীরা। প্রায় দুই মাস বিনোদনের অপেক্ষায় রয়েছে ক্রিকেটপ্রেমীরা। এছাড়াও আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান নিয়েও অনেকের কাছে বাড়তি আগ্রহ।

কারণ ওই দিনটাতে থাকে মজাই মজা। প্রথমত, টুর্নামেন্ট শুরু। দ্বিতীয়ত সেখানে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। প্রতি বছরের ন্যায় এবারও থাকছে আইপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। ২০২৪ আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে কে থাকবেন জানেন?

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান থাকছে ভারতের জনপ্রিয় সঙ্গীত পরিচালক, গায়ক ও সঙ্গীত প্রযোজক এ আর রহমান। এছাড়াও রয়েছে জনপ্রিয় প্লেব্যাক কিংবদন্তি সোনু নিগমকেও তার সুরের জাদুতে দর্শকদের মন্ত্রমুগ্ধ করতে দেখা যাবে। বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও টাইগার শ্রফকে এই দুই তারকার গানের সঙ্গে ড্যান্সফ্লোর মাতাতে দেখা যাবে।

IPL খেলার সময় সূচি ২০২৪

সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে তাদের নতুন সিনেমা “বড় মিয়া ছোটে মিয়া”। এর জন্য কিছু প্রচার করবেন অক্ষয়-টাইগার। ২০২৪ মহিলা প্রিমিয়ার লীগ একটি জমকালো উদ্বোধনী অনুষ্ঠানও দেখেছিল। শাহরুখ খান, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার মতো তারকারা ডব্লিউপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত ছিলেন।

আইপিএল-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠান কবে, কোথায় এবং কখন হবে ?

এই বছরের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান ২২ মার্চ অনুষ্ঠিত হবে। ওই দিন চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ হবে। ম্যাচ শুর হবে রাত ৮টা থেকে। তার আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। এম. এ. চিদম্বরম স্টেডিয়াম, চেন্নাই থেকে সরাসরি সম্প্রচার করবে ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টস।

 

খেলাটুডের সকল প্রকার আপডেট পেতে Follow করুন খেলাটুডে গুগল নিউজখেলাটুডে ফেসবুক পেজ