আর্জেন্টিনার দলে তারকাদের ভীড় – চূড়ান্ত স্কোয়াড ঘোষণা!

কোপা আমেরিকা ২০২৪ আসন্ন ইতিমধ্যেই আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছেন। ফুটবলপ্রেমীরা এই মুহূর্তটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। আর্জেন্টিনা দলে আবারো তারকাদের ভীড়। মেসির নেতৃত্বে এই দলটিতে রয়েছে একাধিক বিশ্বমানের তারকা। যা দলের জন্য সাফল্য বয়ে আনতে প্রস্তুত। প্রতিভা, দক্ষতা এবং অভিজ্ঞতা মিলিয়ে এই স্কোয়াডকে বলা যায় অন্যতম শক্তিশালী।

আর্জেন্টিনার দলে যারা আছেন তারা প্রত্যেকেই নিজেদের ক্লাবে এবং আন্তর্জাতিক পর্যায়ে নিজেদের দক্ষতা প্রমাণ করেছেন। তাদের মধ্যে আছেন অভিজ্ঞ খেলোয়াড় থেকে শুরু করে উদীয়মান তারকাও। এবার আর্জেন্টিনার লক্ষ্য একটাই – কোপা আমেরিকার শিরোপা জয় করা। তারকাখচিত স্কোয়াড কি পারবে দেশের মানুষের আশা পূরণ করতে? আসুন, দেখে নেই চূড়ান্ত দলের স্কোয়াড।

কোপা আমেরিকা কে কতবার জিতেছে ২০২৪

আর্জেন্টিনার দলের কোপা আমেরিকা ২০২৪ চূড়ান্ত স্কোয়াড

কোপা আমেরিকা ২০২৪ শুরু হবে ২০ জুন থেকে এবং শেষ হবে ১৪ জুলাই। ২৫ দিন ব্যাপী প্রতিযোগীতাটি যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে। যেখানে ১০টি কনমেবল দল এবং ৬টি কনকাকাফ দল অংশ নেবে। কোপা আরেকিার বর্তমান চ্যাম্পিয়ন দল আর্জেন্টিনা। আটলান্টার মার্সিডিজ বেঞ্জ স্টেডিয়ামে ২০২৪ কোপা আমেরিকার প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে আর্জেন্টিনা দলের। এই ৪৮ তম আসরে ১৬টি দল এবং ৩২ ম্যাচ অনুষ্ঠিত হবে।

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, জেরেনিমো রুলি, এমিলিয়ানো মার্তিনেজ।

ডিফেন্ডার: হেরমান পেসেলা, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস ওতামেন্দি, ক্রিস্টিয়ান রোমেরো, নিকলোসা তালিয়াফিকো, নাহুয়েল মলিনা, গঞ্জালো মন্তিয়েল, লুকাস কুয়ার্তা, মার্কোস আকুনিয়া।

মিডফিল্ডার: এজেকিয়েল পালাসিওস, রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো পারাদেস, অ্যালেক্সিস ম্যাক আলিস্টার, এনজো ফার্নান্দেজ, জিওভানি লো সেলসো, গুইদো রদ্রিগেজ।

ফরোয়ার্ড: নিকোলাস গঞ্জালেস, আলেহান্দ্রো গারনাচো, ভালেন্তিন কার্বনি, আনহেল দি মারিয়া, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ, লাওতারো মার্তিনেজ।

 

খেলাটুডের সকল প্রকার আপডেট পেতে Follow করুন খেলাটুডে গুগল নিউজখেলাটুডে ফেসবুক পেজ