ইন্টার মিয়ামি বনাম মন্টেরে লাইভ স্ট্রিমিং

কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনাল বাংলাদেশের ফুটবল ভক্তদের জন্য খুব আগ্রহের বিষয়। ভক্তরা এই ম্যাচটি উপভোগ করার জন্য অধির আগ্রহে আছেন। ম্যাচটি বৃহস্পতিবার ভোরে আরম্ভ হবে। লিওনেল মেসির নেতৃত্বাধীনে ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে ঘরের মাঠে মেক্সিকান দলের মন্টেরির বিপক্ষে মাঠে নামবে মেসির ইন্টার মিয়ামি। শক্তিমত্তার দিক দিয়ে দুই দলই সমান।

ম্যানেজার জেরার্ডো মার্টিনোর অধীনে, ইন্টার মিয়ামি ন্যাশভিল এসসির বিরুদ্ধে কঠিন লড়াইয়ে ৫-৩ সামগ্রিক জয়ের মাধ্যমে শেষ আটে জায়গা নিশ্চিত করেছে। প্রথম লেগে ২-২ গোলে ড্র করার পর ঘরের মাঠে ৩-১ ব্যবধানে জয়ের মাধ্যমে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।

অন্যদিকে মন্টেরে সিনসিনাটি বিরুদ্ধে কঠিন লড়াই করে শেষ পর্যন্ত ০-১ জয় লাভ করে। এছাড়াও কমুনিকেশনেসের সাথে ০-৩ গোলে বিশাল জয় দিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিতে সক্ষম হয়েছে।

যাইহোক, ইন্টার মিয়ামির প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়েছে। কিন্তু তাদের শিবিরে মেঘ ঝুলছে। তারকা খেলোয়াড় লিওনেল মেসি হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাদ পড়েছেন। মেসির ভক্তদের জন্য খুবই দুঃসংবাদ। গুরুত্বপূর্ণ এই ম্যাচে তার প্রাপ্যতা এখনও অনিশ্চিত।

লিওনেল মেসি কি খেলবেন?

মিয়ামির প্রধান কোচ টাটা মার্টিনো তার অধিনায়ক এবং তারকা খেলোয়াড় মেসিকে ডিসি ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবেন বলে আশা করা হচ্ছে না। কারণ আর্জেন্টাইন ম্যাচে পায়ের চোট থেকে সেরে উঠেছে। তবে ক্লাবের পক্ষ থেকে বিশ্বকাপ বিজয়ীর প্রাপ্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

রিপোর্ট অনুসারে, মিয়ামির প্রধান কোচ জেরার্ডো “টাটা” মার্টিনো এই সপ্তাহে বলেছিলেন যে মেসি বৃহস্পতিবার কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপ রাউন্ড অফ ১৬ ন্যাশভিল এসসি-র বিপক্ষে ম্যাচের ৫০ তম মিনিটে “ডান পায়ে পেশীর ওভারলোড” এর কারণে বাদ পড়েছিলেন। .

২০২৬ ফুটবল বিশ্বকাপের সূচি ও ভেন্যু

প্রশ্ন

১. ইন্টার মিয়ামি বনাম মন্টেরে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপ 2024 কোয়ার্টার ফাইনাল ম্যাচ কখন শুরু হবে?
উত্তর: ইন্টার মিয়ামি বনাম মন্টেরে ম্যাচের প্রথম লীগ ৪ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৬.০০ টায় শুরু হবে।

২. বাংলাদেশে ইন্টার মিয়ামি বনাম মন্টেরে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপ 2024 কোয়ার্টার ফাইনাল ম্যাচটি কোথায় লাইভ-স্ট্রিম করবেন?
উত্তর: CONCACAF চ্যাম্পিয়ন্স কাপ 2024 ইন্টার মিয়ামি এবং মন্টেরির মধ্যকার কোয়ার্টার-ফাইনাল ম্যাচটি ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইটে লাইভ-স্ট্রিম করা হয়। বাংলাদেশ আর কোনো লাইভ স্ট্রিম হয় না।

 

খেলাটুডের সকল প্রকার আপডেট পেতে Follow করুন খেলাটুডে গুগল নিউজখেলাটুডে ফেসবুক পেজ