কোপা আমেরিকায় আর্জেন্টিনা স্কোয়াট ঘোষণা ! মেসি, ডি মারিয়াদের সঙ্গে কারা থাকবেন

কিছু দিন পরেই শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার সবচেয়ে বড় আসর কোপা আমেরিকা। মেসি, ডি মারিয়াদের জন্য এটাই হবে শেষ আন্তর্জাতিক টুর্নামেন্ট। তাই আর্জেন্টিনার ভক্তদের জন্য এটি খুবই আবেগের বিষয়। তাই কোপা আমেরিকায় মেসির সঙ্গি কারা হবেন তাই নিয়ে রয়েছে নানা জল্পনা কল্পনা। ইতি মধ্যেই ব্রাজিল স্কোয়াট ঘোষনা করাই, আর্জেন্টিনার স্কোয়াট দেখার জন্য সমর্থনরা মুখিয়ে আছেন।

সব দ্বিধা কাটিয়ে আর্জেন্টিনা দলের স্কোয়াট ঘোষণা করলেন কোচ স্কালোনি। আগামী মাসের ২০ জুন হতে শুরু হতে চলেছে এবং ১৪ জুলাই ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এই আসর। কোপা আমেরিকার আসরে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে, এর মধ্যে ১০ টি দল থাকবে দক্ষিণ আমেরিকার কনমেবল থেকে এবং ৬ টি দল থাকবে উত্তর আমেরিকার কনকাকাফ থেকে।

কোপা আমেরিকা ২০২৪ সময়সূচি

কোপা আমেরিকায় আর্জেন্টিনা স্কোয়াট

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, জেরোনিমো রুলি ও এমিলিয়ানো মার্টিনেজ।

ডিফেন্ডার: গঞ্জালো মন্টিয়েল, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বালের্দি, ক্রিস্টিয়ান রোমেরো, জের্মান পেজ্জেলা, লুকাস কুয়ার্তা, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্টিনেজ,ভ্যালেন্তিন বার্কো ও মার্কোস অ্যাকুনা।

মিডফিল্ডার: গিদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস,রদ্রিগো ডি পল, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এক্সিকুয়েল প্যারাসিওস, জিওভানি লো সেলসো ও এনজো ফার্নান্দেজ।

ফরোয়ার্ড: আনহেল ডি মারিয়া, ভ্যালেন্তিন কার্বোনি, লিওনেল মেসি, আনহেল কোরেয়া, আলেহান্দ্রো গার্নাচো, নিকোলাস গঞ্জালেজ, লাউতারো মার্টিনেজ ও হুলিয়ান আলভারেজ।

 

খেলাটুডের সকল প্রকার আপডেট পেতে Follow করুন খেলাটুডে গুগল নিউজখেলাটুডে ফেসবুক পেজ