কোপা আমেরিকা ২০২৪: আর্জেন্টিনা খেলা কবে | পরবর্তী ম্যাচের সময়সূচী ও স্থান জানুন

কোপা আমেরিকা ২০২৪ শুরু হয়ে গেল। ফুটবলপ্রেমীদের মাঝে উত্তেজনার কোনো কমতি নেই। কোপা আমেরিকার প্রথম ম্যাচ শুরু হয় আর্জেন্টিনা ও কানাডা মধ্যে। ম্যাচটি ২১ জুন, ২০২৪ যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টায় অবস্থিত মেরসিডিজ বেঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে আর্জেন্টিনা ২-০ গোলে জয়লাভ করে।

এই টুর্নামেন্টে লিওনেল মেসির নেতৃত্বে আর্জেন্টিনা তাদের সমর্থকদের নতুন স্বপ্ন দেখাতে শুরু করেছে। কারণ মেসি ও তার দলের খেলা দেখার জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। এবার আমরা জেনে নেবো আর্জেন্টিনার কোপা আমেরিকা ২০২৪ ম্যাচগুলো খেলা কবে, কোথায় এবং কখন অনুষ্ঠিত হবে।

আর্জেন্টিনা খেলা কবে ও পরবর্তী ম্যাচের সময়সূচী
আর্জেন্টিনা খেলা কবে ও পরবর্তী ম্যাচের সময়সূচী

আর্জেন্টিনার গ্রুপ পর্বের ম্যাচসমূহ | পরবর্তী ম্যাচের সময়সূচী ও স্থান

আর্জেন্টিনা বনাম চিলি
তারিখ: ২৬ জুন, ২০২৪
সময়: সকাল ৭:০০ টা
স্থান: মেটলাইফ স্টেডিয়াম, ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি

আর্জেন্টিনা বনাম পেরু
তারিখ: ৩০ জুন, ২০২৪
সময়: সকাল ৭:০০ টা
স্থান: হার্ড রক স্টেডিয়াম, মায়ামি, ফ্লোরিডা

গ্রুপ পর্বের শেষ ম্যাচে আর্জেন্টিনা দল খেলবে পেরুর বিরুদ্ধে। ম্যাচটি অনুষ্ঠিত হবে মায়ামির হার্ড রক স্টেডিয়ামে। পেরু একটি শক্তিশালী দল। তারা আর্জেন্টিনাকে চ্যালেঞ্জ করতে পারে। তবে আর্জেন্টিনা এই ম্যাচে তাদের সেরা পারফরম্যান্স দেখাতে প্রস্তুত।

আর্জেন্টিনার দলে তারকাদের ভীড় – চূড়ান্ত স্কোয়াড ঘোষণা!

কোপা আমেরিকা লাইভ খেলা দেখার উপায়

ইতিমধ্যেই কোপা শুরু হয়ে গিয়েছে। কিন্তু অনেকেই জানে তারা কিভাবে কোপা আমেরিকা লাইভ খেলা দেখার উপায়। খেলা দেখার বিভিন্ন উপায় রয়েছে। যেমন- টেলিভিশন চ্যানেল, অনলাইন স্ট্রিমিং, ইউটিউব ও ফেসবুক ইত্যাদির মাধ্যমেই খেলা উপভোগ করতে পারবেন। চলুন বিস্তারিত জেনে নেই।

টেলিভিশন চ্যানেল

কোপা আমেরিকার অধিকাংশ ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে যেসকল চ্যানেলগুলোতে এই ম্যাচ বিভিন্ন দেশ থেকে খেলা উপভোগ করতে পারবে। চলুন চ্যানেলগুলো দেখে নেই।

১. ইএসপিএন (ESPN)
২. ফক্স স্পোর্টস (Fox Sports)
৩. বেইন স্পোর্টস (beIN Sports)

বাংলাদেশে টি-স্পোর্টসে চ্যানেলে কোপা আমেরিকার খেলা সরাসরি উপভোগ করতে পারবেন। এছাড়াও টি-স্পোর্টসে অ্যাপের মাধ্যমেই অনলাইনে খেলা দেখতে পারবেন। অন্যদিকে ভারতীয় চ্যানেল সনি ওয়ান, সনি ওয়ান এইচডি, সনি টু, সনি টু এইচডি, সনি লিভ অ্যাপে খেলা দেখতে পারবেন।

কোপা আমেরিকা ২০২৪ সময়সূচি ও ১০টি উত্তেজনাপূর্ণ ম্যাচ

ইউটিউব ও ফেসবুক

কিছু দেশে ইউটিউব ও ফেসবুক লাইভের মাধ্যমেও কোপা আমেরিকার ম্যাচ সম্প্রচার করে থাকে। আপনি চাইলে ইউটিউব অথবা ফেসবুকের মাধ্যমে বিভিন্ন অফিসিয়াল পেজ বা চ্যানেল লক্ষ করতে পারেন যারা লাইভ স্ট্রিমিং করে থাকে।

 

খেলাটুডের সকল প্রকার আপডেট পেতে Follow করুন খেলাটুডে গুগল নিউজখেলাটুডে ফেসবুক পেজ