গাজী পানির পাম্পের দাম কত টাকা ২০২৪ | গাজী পাম্প ১ হর্স প্রাইস | সাবমারসিবল পাম্প দাম কত

গাজী পানির পাম্প বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও নির্ভরযোগ্য ব্র্যান্ড। বাংলাদেশে কৃষি এবং গৃহস্থালি কাজের জন্য পানির পাম্প প্রয়োজনীয় যন্ত্র। ডিজিটাল এই যুগে মানুষেরা গভীর নরকূপ থেকে পানি সংগ্রহ করতে চাই না। এখন বাড়ি থেকে মাঠ সবজাগাতেই পানির পাম্প ব্যবহার করা হচ্ছে। বাংলাদেশে নামিদামি বিভিন্ন প্রকার ব্যান্ড রয়েছে যেখানের পানির পাম্প বিক্রয় করা হয়। কিন্তু অনেকেই জানতে চাই সবচেয়ে ভালো পানির পাম্প বা সাবমারসিবল পাম্প কোনটি ?

চিন্তা নেই। আমি আপনাদের এই ব্লগের মাধ্যমে জানিয়ে দিবো প্রযুক্তির এই যুগে সেরা গাজী পানির পাম্পের দাম কত টাকা এবং পানির পাম্প নিয়ে বিভিন্ন প্রকার তথ্য সাবমারসিবল পাম্প দাম কত ইত্যাদি খুটিনাজি বিষয় নিয়ে বিস্তারি আলোচনা করবো। বিস্তারিত জানতে এই ব্লগটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

গাজী পানির পাম্পের দাম কত টাকা ২০২৪ | গাজী পাম্প ১ হর্স প্রাইস

পানির পাম্পের দাম বিভিন্ন মডেল ও ক্ষমতার উপর নির্ভর করে থাকে। প্রথমত আপনাকে নিধারণ করতে হবে আপনি কোন ধরনের পাম্প ক্রয় করবেন। অর্থাৎ আপনি ছোট নাকি বড় পাম্প কিনতে চান আগে থেকে ঠিক করতে হবে। পাম্প সাধারণ ০.৫ হর্স থেকে শুরু করে ৭.৫ হর্স পর্যন্ত হয়ে থাকে। প্রাথমিক ব্যবহারের জন্য ৫০০০ থেকে ৬০০০ টাকা পর্যন্ত রয়েছে। এছাড়াও অন্যান্য বড় কাজের জন্য ২৫০০০ থেকে ২৬০০০ উপর পর্যন্ত  রয়েছে।

নামমডেলদাম
HG GAZI JET WATER PUMP MOTOR100XL৫২০০ টাকা
HG GAZI JET WATER PUMP MOTORTJSW-10M৫৭০০ টাকা
HG GAZI JET WATER PUMP MOTORTJSW 3CL১০০০০ টাকা

 

বিকাশে বিদ্যুৎ বিল চার্জ কত

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪

কেন গাজী পানির পাম্প ক্রয় করবেন ?

বর্তমান যুগের মানুষ কষ্ট কম করতে চাই। আগের যুগের মতো টিউবওয়েল চেপে পানি উঠাতে চাই না। সকল মানুষ মটর বা পাম্পের উপর নির্ভরশীল হয়ে পড়ছে। পাম্পে কথা আসলে গাজী ব্যান্ডে মটর কথা চলে আসে। বর্তমান যুগের সেরা পাম্প হলো গাজী কোম্পানীর। তাই অনেকে গাজী পাম্পের উপর নির্ভরশীল। গাজী পাম্প কেনার জন্য বেশ কিছু কারণ রয়েছে। যা তাদেরকে অন্যান্য পাম্প থেকে আলাদা করে। এখানে গাজী পানির পাম্প ক্রয় করার প্রধান কারণগুলো উল্লেখ করা হলো:

১. উচ্চ মানের সরমজাম: গাজী পানির পাম্পগুলি উচ্চ মানের উপকরণ দিয়ে তৈরি করা হয়। যাতে করে তাদের পন্যটি দীর্ঘস্থায়ী ও টেকসই হয়। এইগুলো তৈরি উপকরণগুলি ক্ষয়রোধী এবং শক্তিশালী। ফলে দীর্ঘ সময় ধরে পাম্পের কার্যক্ষমতা বজায় রাখতে সহায়ক।

২. শক্তিশালী মটর: গাজী কোম্পানীর পানির পাম্পের মটরগুলি অত্যন্ত শক্তিশালী এবং কার্যকরী। এই মটরগুলো উচ্চমানের ক্ষমতা প্রদান করা হয়। সেজন্য পাম্পের কর্মক্ষমতা বাড়ায় সেই সাথে পানি সরবরাহ নিশ্চিত করে।

৩. উন্নত প্রযুক্তি ব্যবহার: উন্নত প্রযুক্তি ব্যাবহারের ফলে পাম্পের কার্যক্ষমতা, দক্ষতা ও পানির পরিমাণ বৃদ্ধি করে। গাজী কোম্পানী গ্রহকের কথা চিন্তা করে বাজেটের মধ্যে রেখে, উন্নত প্রযুক্তি ব্যবহার করার বিষয়টি মাথায় রেখেছে। যাতে করে ক্রেতারা তাদের পন্যটি ক্রয় করতে ইচ্ছুক হয়ে থাকে।

৪. নিরাপত্তা ব্যবস্থা: অনেক সময় দেখা যায় বিদ্যুতের ওভারলোডের কারনে বিভিন্ন দুর্ঘটনার সম্মুখীন হতে হয়। কিন্তু গাজী পানির পাম্পে উন্নত নিরাপত্তার ব্যবস্থা প্রদান করা হয়েছে। যেমন ওভারলোড প্রোটোকল, যা পাম্পের মটর সুরক্ষা নিশ্চিত করে। ফলে পাম্পকে নিরাপদ করে তোলে। এই সকল কথা মাথায় রেখে তারা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

৫. সহজ রক্ষণাবেক্ষণ: যদি কোন কারণবসতো পাম্পটি নষ্ট হয়ে থাকে তাহলে পাম্পের যন্ত্রাংশগুলো সহজেই পরিবর্তন বা সংস্কার করা যায়। ফলে রক্ষণাবেক্ষণের খরচ কমায়।

৬. অর্থ সাশ্রয়: গাজী পানির পাম্প সকল অন্যান্য পাম্পের থেকে প্রায় দ্বিগুন অর্থ সাশ্রয় করে। এই পাম্পের শক্তি সাশ্রয়ী ডিজাইন বিদ্যুৎ খরচ কমায়। গাজী পাম্পের মূল যন্ত্রাংশগুলো উন্নতমানের হওয়ার দরুন এখানে অর্থ সাশ্রয় হয়ে থাকে। ফলে এই পাম্পের দাম অন্যান্য পাম্প থেকে একটু কম প্রাইজে হয়।

সাবমারসিবল পাম্প দাম কত

সাবমারসিবল পাম্প সাধারণ পাম্প থেকে আলাদা। এই পাম্পটি পানির নিচে স্থাপন করা হয়ে থাকে। একটি সাবমারসিবল পাম্প মাটির নিচে সহজেই অনেক উচ্চতায় পানি তোল সম্ভব। সাধারণত বিদ্যুত দ্বারা চালিত হয়ে থাকে এই পাম্প। এই পাম্পগুলো অন্যান্য পাম্পের চেয়ে খুব শক্তিশালী হয় যা সহজেই পানি তোলা যায়। সাবমারসিবল পাম্পগুলো আধুনিক কাজে ব্যাবহার করা হয়।

গাজী সাবমারসিবল পাম্প 0.50HP৮৫০০টাকা
গাজী সাবমারসিবল পাম্প 0.75HP১০৮০০ টাকা
গাজী সাবমারসিবল পাম্প 1HP১২৫০০ টাকা
গাজী সাবমারসিবল পাম্প 1.5HP১৩০০০ টাকা
গাজী সাবমারসিবল পাম্প 2HP১৩৯৫০ টাকা
গাজী সাবমারসিবল পাম্প 03HP২০০০০ টাকা

 

খেলাটুডের সকল প্রকার আপডেট পেতে Follow করুন খেলাটুডে গুগল নিউজখেলাটুডে ফেসবুক পেজ