বাংলাদেশ বনাম নেদারল্যান্ড ম্যাচের সময়সূচী | আইসিসি বিশ্বকাপ ২০২৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ খেলার ২৮ তম ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৮ অক্টোবর ২০২৩ তারিখে। এই ২৮তম ম্যাচে যে দুই দল পারফরম করতে বাংলাদেশ বনাম নেদারল্যান্ড। আপনারা জানেন এবারের বিশ্বকাপে বাংলাদেশ দল তেমন পারফরমই করতে পারছে না। গত ম্যাচে তারা সাউথ আফ্রিকার কাছে বিশাল ব্যবধানে পরাজয় হয়েছে। তবে সাউথ আফ্রিকার সাথে মাহমুদুল্লাহ রিয়াদ সেঞ্চুরিটি স্মরনীয় থাকবে।

আসছে ২৮ অক্টোবর বাংলাদেশ বনাম নেদারল্যান্ড ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। পরিসংখ্যান দেখা গেছে বাংলাদেশ নেদারল্যান্ডের বিপক্ষে অধিক জয়লাভ করছে। তবে কালকের ম্যাচের বাংলাদেশ বিশ্বকাপে টিকে থাকতে হলে জিততে হবে।

বাংলাদেশ বনাম নেদারল্যান্ড ম্যাচের সময়সূচী

আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩

ম্যাচ: বাংলাদেশ বনাম নেদারল্যান্ড
ভেন্যু: ইডেন গার্ডেন্স, কলকাতা
তারিখ: ২৮ অক্টোবর ২০২৩
সময়: ০২:০০ pm (লোকাল টাইম)

নেদারল্যান্ড বনাম বাংলাদেশ ম্যাচে বাংলাদেশের বেস্ট একাদশ

কাঁধের ইনজুরির কারণে ভারত ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ খেলতে না পারা তাসকিন আহমেদ ফিট হয়ে উঠেছেন। হয়তো তাকে নেদারল্যান্ড ম্যাচে দেখতে পাওয়া যাবে। অন্যদিকে সাকিব ঢাকায় ফিরে এসেছেন তবে জানা গেছে তিনি ভারতে ফিরেছেন এবং দলের সাথে যোগ দিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান।

সম্ভাব্য একাদশ: তানজিদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

নেদারল্যান্ড দলে বেস্ট একাদশ

গত ম্যাচে নেদারল্যান্ড অস্ট্রেলিয়ার কাছে রেকর্ড ৩০৯ রানে হার শিকার করে। তবে এই হারের পরে তারা কীভাবে আঘাত হানতে পারে তা যে কারও অনুমান। শেষ পর্যন্ত ইনজুরির উদ্বেগ না থাকায় আবার একই দল নিয়ে মাঠে নামলে খুব অবাক হবেন না।

সম্ভাব্য একাদশ: বিক্রমজিৎ সিং, ম্যাক্স ওডাউড, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিড, তেজা নিদামানুর, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটরক্ষক), সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, লোগান ভ্যান বেক, রোয়েলফ ভ্যান ডার মেরওয়ে, আরিয়ান দত্ত, পল ভ্যান মিকারেন।

বাংলাদেশ বনাম নেদারল্যান্ড লাইভ খেলা

বাংলাদেশ বনাম নেদারল্যান্ড সকল খেলা লাইভ দেখতে পারবেন টি-স্পোর্টস ও জি-টিভি থেকে সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়াও ভারতীয় চ্যানেল স্টার-স্পোর্টস থেকে লাইভ খেলা দেখতে পারবেন। যেখানে খুশি সেখানেই লাইভ খেলা দেখতে পারবেন টফি অ্যাপের মাধ্যমে।

অন্যভাবেও আপনি ক্রিকেট বিশ্বকাপ খেলা উপভোগ করতে পারেন খুব সহজে। প্রথমত আপনাকে ফেসবুক অ্যাপে প্রবেশ করতে হবে। তারপর আপনাদের ভিডিও অপশনে গিয়ে সেখানকার সার্চ বারে সার্চ করুন বাংলাদেশ বনাম নেদারল্যান্ড লাইভ দেখতে অনেক লাইভ ভিডিও দেখতে পাবেন। একটি ভিডিও ক্লিক করে দেখতে থাকুন বিশ্বকাপ ক্রিকেট খেলা।

কষ্টের স্ট্যাটাস ৩০০+