বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজের লাইভ খেলা দেখবেন যেভাবে!

মাত্র কয়েক ঘন্টা পরেই শুরু হতে চলেছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজের খেলা। টি টোয়েন্টি ম্যাচ দিয়েই শুরু হতে যাচ্ছে ২০২৪ এর পূর্ণাঙ্গ সিরিজ। ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে বাংলাদেশে বনাম শ্রীলঙ্কা সিরিজের সময়সূচী। বিশ্বকাপের পরে বাংলাদেশ দল শ্রীলঙ্কা দলের মুখোমুখি হতে চলেছে।

আজ সোমবার সিলেটে থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে সফরকারীদের মুখোমুখি হবে বাংলাদেশ। তিনটি টি-টোয়েন্টি ছাড়াও দুই দল সমান সংখ্যক ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচ খেলবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সিলেট ও চট্টগ্রাম স্টেডিয়াম মাঠে। তবে এই প্রথম কোন পূর্ণাঙ্গ সিরিজ মিরপুর স্টেডিয়ামে ম্যাচ হবে না।

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজটি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস ও গাজী টিভি। এছাড়াও, এটি Rabbithole এবং T Sports অ্যাপে অনলাইনে লাইভ স্ট্রিম করা হবে। অন্যদিকে, ভারত থেকে ফ্যানকোডে লাইভ খেলা দেখা যাবে। শ্রীলঙ্কায় এটি সরাসরি উপভোগ করা যাবে সিয়াথা টিভিতে। এছাড়া দেশের ডায়ালগ টিভিতে অনলাইনে প্রচার হবে সিরিজটি।

দ্বিপাক্ষিক সিরিজটি মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকাতে বসে খেলা দেখতে পাওয়া পারবেন। UAE, বাহরাইন, আলজেরিয়া, ইরান, ইরাক এবং সৌদি আরব সহ ২৭ টি দেশে StarzPlay, Cricbuzz এবং e-Life দেখতে পাওয়া যাবে। দক্ষিণ-পূর্ব এশিয়ার মিয়ানমার, ব্রুনাই, কম্বোডিয়া, ইন্দোনেশিয়াসহ ১০টি দেশে ক্রিকবাজে ম্যাচগুলো উপভোগ করতে পারবেন।

ইউএসএ, কানাডা, মেক্সিকো, ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ সহ ২৩টি দেশে উইলো টিভি দেখা যাবে। সেই সাথে টি স্পোর্টস এবং র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেলের মাধ্যমে বিশ্বে যে কোন অঞ্চল হতে লাইভ ম্যাচ উপভোগ করতে পারবেন।

ফেসবুক থেকেও বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজের লাইভ খেলা উপভোগ করতে পারবেন। সেজন্য আপনাকে ফেসবুকে প্রবেশ করে সার্চ গিয়ে লিখুন ‘Bangladesh Today live Match‘ তারপর সার্চ করুন দেখবেন আপনার সামনে বেশকয়েকটি লাইভ ভিডিও চলে আসবে সেখান থেকে একটি ভিডিও চালু করুন এবং ম্যাচটি উপভোগ করুন।

 

খেলাটুডের সকল প্রকার আপডেট পেতে Follow করুন খেলাটুডে গুগল নিউজখেলাটুডে ফেসবুক পেজ