সাতক্ষীরা সিভিল সার্জনের কার্যালয়ে ১২২ পদে চাকরি, আবেদন করুন দ্রুত

সিভিল সার্জনের কার্যালয়, সাতক্ষীরা নিয়ন্ত্রণাধীনে বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠান সমূহে ১১ থেকে ২০ গ্রেডে শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটি ৮টি ক্যাটাগরিতে ১২২ জন জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদেরকে অনলাইনে আবেদন করতে হবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, সাতক্ষীরা জেলার স্থায়ী বাসিন্দারা এই প্রতিষ্ঠানটিতে আবেদন করতে পারবে। মনে রাখবেন অনলাইন ছাড়া কোন রকম আবেদন গ্রহণ করা হবে না।

সাতক্ষীরা সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

১. পদের নাম : কম্পিউটার অপারেটর।
পদ সংখ্যা : ২ জন
শিক্ষাগত যোগ্যতা : বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test -এ উত্তীর্ণ হতে হবে।
বেতন : ১০২০০-২৪৬৮০ টাকা (গ্রেড-১৩)

২. পদের নাম : সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর।
পদ সংখ্যা : ১ জন
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং তফসিল-৩ অনুযায়ী সাঁটলিপি প্রতি মিনিটে সর্বনিম্ন গতি ইংরেজিতে ৭০ শব্দ এবং বাংলায় ৪৫ শব্দ; কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় অন্যূন ২৫ শব্দ এবং ইংরেজীতে প্রতি মিনিটে ৩০ শব্দসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test এ উত্তীর্ণ হতে হবে।
বেতন : ১০২০০-২৪৬৮০ টাকা (গ্রেড-১৪)

৩. পদের নাম : পরিসংখ্যানবিদ।
পদ সংখ্যা : ৫ জন
শিক্ষাগত যোগ্যতা : পরিসংখ্যান, গণিত, অর্থনীতি বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি এবং কম্পিউটার চালানোর দক্ষতা থাকতে হবে।
বেতন : ১০২০০-২৪৬৮০ টাকা (গ্রেড-১৪)

৪. পদের নাম : কোল্ড চেইন টেকনিশিয়ান।
পদ সংখ্যা : ১ জন
শিক্ষাগত যোগ্যতা : রেফ্রিজারেশন বা এয়ার কন্ডিশনিং ট্রেডে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন : ৯৭০০-২৩৪৯০ টাকা (গ্রেড-১৫)

৫. পদের নাম : স্টোর কিপার।
পদ সংখ্যা : ৬ জন
শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং স্টোর কিপার পদধারীগণকে সরকারি বিধি অনুযায়ী জামানত প্রদান করতে হবে।
বেতন : ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড-১৬)

৬. পদের নাম : স্বাস্থ্য সহকারী।
পদ সংখ্যা : ১০৮ জন
শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন : ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড-১৬)

৭. পদের নাম : ডার্করুম এসিস্ট্যান্ট।
পদ সংখ্যা : ১ জন
শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন : ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড-১৬)

৮. পদের নাম : ড্রাইভার।
পদ সংখ্যা : ৪ জন
শিক্ষাগত যোগ্যতা : জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে ও হালকা গাড়ি চালনার বৈধ হালকা ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। * অভিজ্ঞতা সম্পন্ন চালকদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন : ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড-১৬)

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পূর্ব) বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনকারীর বসয়

২২ জানুয়ারি ২০২৪ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। এসএসসি সনদ/জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধণ সনদে প্রদত্ত জন্ম তারিখের বয়স প্রমাণিত হবে।

পরীক্ষার ফি

সাতক্ষীরা সিভিল সার্জনের কার্যালয়ে জব সার্কুলারে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৮ নং পদের জন্য ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকা সহ মোট ২২৩ টাকা (অফেরতযোগ্য) জমা দিতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী সকল প্রার্থীদের এই লিংকের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীগণ অনলাইনের আবেদন করতে পারবেন, ১৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০টা হতে এবং আবেদন জমা দানের শেষ তারিখ ১০ মার্চ ২০২৪ তারিখ বিকাল ৫টা পর্যন্ত। তাই আপনার যদি যোগ্যতা ও আবেদনে আগ্রহী হন তাহলে দ্রুত আবেদন করে ফেলুন।

 

খেলাটুডের সকল প্রকার আপডেট পেতে Follow করুন খেলাটুডে গুগল নিউজখেলাটুডে ফেসবুক পেজ